SMF

Phone:+88-02-7912717, Email:[email protected]

শান্ত-মারিয়াম ইন্সটিটিউট অব ক্রিয়েটিভ টেকনোলজিতে বিটেক অ্যাওয়ার্ড সেরেমনি

‘শান্ত-মারিয়াম ইন্সটিটিউট অব ক্রিয়েটিভ টেকনোলজি’র বিটেক অ্যাওয়ার্ড সেরেমনি-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে রাজধানীর উত্তরায় শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করে ইন্টেরিয়র, গ্রাফিক ও ফ্যাশন ডিজাইনে ইউকে পিয়ারসনের ডিপ্লোমা ডিগ্রি কোর্স পরিচালনাকারী এই প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে বরেণ্য শিল্পী হাসেম খান প্রধান অতিথি ও শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শাহ-ই-আলম ও পিয়ারসন অ্যাডেক্সেলের রিজিওনাল ডেভেলপমেন্ট ম্যানেজার আবদুল্লাহ্ আল মামুন যৌথভাবে বিশেষ অতিথি এবং পিয়ারসনের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডস ভেরিফায়ার কারেণ ইভান্স ও শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর শামসুন নাহার সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শান্ত-মারিয়াম ইন্সটিটিউট অব ক্রিয়েটিভ টেকনোলজি’র উপদেষ্টা আবদুল্লাহ আল মাসুদের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া এ অনুষ্ঠানে উত্তীর্ণ শিক্ষার্থীদের সনদ বিতরণ করা হয়। অতিথিরা পৃথক বক্তব্যে ইউকে পিয়ারসনের সনদপ্রাপ্ত এসব কোর্সকে চাকরিবান্ধব যুগোপযোগী পড়াশোনা হিসেবে এর গুরুত্বের বিষয়টি তুলে ধরেন। প্রতিষ্ঠানের ডেপুটি ডিরেক্টর তারেক হাসান ফারুকের তত্ত্বাবধানে আয়োজিত এ অনুষ্ঠানে শান্ত-মারিয়াম ইন্সটিটিউট অব ক্রিয়েটিভ টেকনোলজির শিক্ষকবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।