SMF

Phone:+88-02-7912717, Email:[email protected]

ফাউন্ডেশেন-ডে উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান

নানা আয়োজনে উদযাপিত হচ্ছে ‘শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ডে ২০২০’ ও এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্ত-এর জন্মদিন। এ উপলক্ষে টানা চারদিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় দিন, অর্থাৎ ০৯-০২-২০২০ ছিল মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান। বিকেলে রাজধানীর উত্তরখান ‘শান্ত নিবাসে’ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বাদ আসর শুরু হওয়া অনুষ্ঠানে ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. ইমামুল কবীর শান্তসহ উপস্থিত ছিলেন শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা. মো. আহসানুল কবীর, শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ও ট্রেজারার প্রফেসর শামসুন নাহার, রেজিস্ট্রার স্থপতি হোসনে আরা রহমান ও ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য, শিক্ষকবৃন্দ ও ফাউন্ডেশনের অঙ্গ প্রতিষ্ঠানসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিজ বিভাগের প্রভাষক মো. কামাল উদ্দিন।
স্বাগত বক্তব্য রাখেন ‘শান্তনিবাস’ প্রকল্পের পরিচালক মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) নাসির উদ্দিন। দোয়া অনুষ্ঠানে ইমামুল কবীর শান্ত-এর সুস্বাস্থ্য কামনা করে তাঁর মরহুম পিতা-মাতাসহ পরিবারের সকলের জন্য এবং তাঁর সকল প্রতিষ্ঠানের সর্বাঙ্গিন সাফল্য কামনা করে দোয়া করা হয়। ৮-০২-২০২০ শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয় ও শান্ত-মারিয়াম একাডেমি অব ক্রিয়েটিভ টেকনোলজি ভবনে শিশু-কিশোরদের নৃত্য, সঙ্গীত ও চিত্রাংকন প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। তৃতীয় দিন (১০-০২-২০২০) সকালে শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর ক্যাম্পাস ও সিটি ক্যাম্পাসে রক্তদান কর্মসূচির আয়োজনের কথা রয়েছে। অনুষ্ঠানের শেষ দিনে (১১-০২-২০২০) বিকেলে শান্ত-মারিয়াম ফাউন্ডেশন ও এর সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাঁদের প্রিয় চেয়ারম্যানকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা ও বর্ণাঢ্য সংবর্ধনা প্রদান করবেন।